Breaking News

এবার প্রকাশ্যে এলো মাহিয়া মাহির বিয়ের ভিডিও

বিয়ে করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। চলতি বছরেই প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন এই নায়িকা। ফেসবুকে ছবি প্রকাশ করে নিজের দ্বিতীয় বিয়ের কথা জানিয়ে চমকে দিয়েছেন তিনি।

রোববার দিনগত রাত ১২টা ৫ মিনিটে কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নায়িকা।এবার তার বিয়ের ভিডিও প্রকাশ্যে এসেছে। প্রকাশ্যে আসা মাহির বিয়ের ভিডিওতে দেখা যায়, পার্লারে রেডি হচ্ছেন মাহি। সেখানেই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তিনি। ভিডিওর শেষে মাহিকে কাবিননামায় সাইন করতে দেখা যায়।

জানা গেছে, ১৩ সেপ্টেম্বর (সোমবার) ছিলো রাকিব সরকারের জন্মদিন। দিনটিকে আরও স্মরণীয় করে রাখতেই মধ্যরাতে বিয়ের এই আয়োজন। রাকিবের জন্মদিনে বিয়ে করে নিজেকে স্ত্রী হিসেবে উপহার দিয়েছেন মাহি। বিয়ে সম্পন্ন হওয়ার পরপরই কেক কেটে জন্মদিন উদযাপন করেছেন নবদম্পতি।

রকিব সরকারের আবাস গাজীপুরে। চিত্রনায়িকা মাহিকে তিনি গাজীপুরেই বিয়ে করেছেন। রকিব বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য। এছাড়াও তিনি গাড়ি ব্যাবসায়ী, ‘সনি রাজ কার প্যালেস’ নামের একটি প্রতিষ্ঠান রয়েছে তার। এক সময় ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগের সদস্য ছিলেন রাকিব।

উল্লেখ্য, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের এক বছর না যেতেই তাদের বিচ্ছেদের গুঞ্জন উঠে। সর্বশেষ সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত মে মাসে অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন মাহি।

Check Also

এম্বুলেন্সেই নিভে গেল মেধাবী ছাত্রী রোদেলার জীবন প্রদীপ

ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নেয়ার আগেই নিভে গেল মানিকগঞ্জ এস কে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *