Breaking News

দিল্লির আদালতে দুপক্ষের গো`লাগুলি, নি`হত ৬

দিল্লির একটি আদালতে দুপক্ষের গো`লাগুলিতে অ`ন্তত ৬ জন নি`হত হয়েছেন। আজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে নি`হ`তের মধ্যে কু`খ্যাত স`ন্ত্রাসী জিতেন্দ্র গোগী রয়েছেন বলে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা। ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। কয়েকজন দুষ্কৃতকারী আইনজীবীর পোশাক পরে আদালতকক্ষে প্রবেশ করেছিলেন বলে জানা গেছে। কুখ্যাত দু`ষ্কৃতী গোগীর বি`রুদ্ধে একাধিক `মা`মলা রয়েছে।

গত এপ্রিলে তাকে গ্রে`ফতার করে দিল্লি পু`লিশের বি`শেষ বিভাগ। সে রকম এক মা`মলায় আদালতে আনা হয়েছিল গোগীকে। তখনই তার বি`রোধী গোষ্ঠীর দুষ্কৃতীরা তার উপর গুলি চালিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। কয়েক জন দুষ্কৃতী আইনজীবীদের পোশাক পরেই আদালত চত্বরে ঢুকে ছিল বলে জানিয়েছে পুলিশ।দিল্লির পুলিশ কমিশনার রাকেশ আস্থানা বলেছেন, গ্যাংস্টার জিতেন্দ্র গোগীকে পুলিশ দুদিন আগে গ্রে`ফতার করেছিল। আজ তাকে আদালতে পেশ করার কথা ছিল।

কিন্তু সেখানে আইনজীবীর পোশাকে দু`ষ্কৃতীরা আ`চমকা তাকে লক্ষ্য করে গু`লি `চা`লায়। জিতেন্দ্র গোগীকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়। দুষ্কৃতীদের জানা ছিল না যে, জিতেন্দ্র গোগীর সঙ্গে স্পেশ্যাল সেলের একটি দল ছিল। সেই দল তাৎক্ষণিক পদক্ষেপ নিয়ে দুই দু`ষ্কৃতীকে মা`রা হয়।

জিতেন্দ্র গোগী দিল্লি সবচেয়ে কুখ্যাত দু`ষ্কৃতীদের মধ্যে অন্যতম। তাকে ধরতে পারলে চার লক্ষ টাকার পুরস্কার ঘোষণা করেছিল দিল্লি পু`লিশ। হরিয়ানা পুলি`শ তাকে ধরতে আ`ড়াই লক্ষ টাকার পুরস্কার ঘোষণা করেছিল। দিল্লির নরেলা এলাকায় এক স্থানীয় নেতা বীরেন্দ্র মানকে হ`ত্যায় জি`তেন্দ্র ও তার গোষ্ঠীর হাত ছিল। জিতেন্দ্র গোগীর বি`রুদ্ধে হরিয়ানার বিখ্যাত গায়িকা হর্ষি`তা দাহিয়াকে হ`ত্যার অ`ভিযোগ রয়েছে।

Check Also

বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে সম্পর্কের স্বীকৃতি দিলেন মেয়র শোভন!

কলকাতার সাবেক মেয়র শোভন চট্টোপাধ্যায় ও তার বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে ঘিরে কম জল ঘোলা হয়নি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *