Breaking News

নিখোঁজ প্রতিবন্ধী ছেলের সন্ধান চান অসহায় পরিবার

গাজীপুরে কালীগঞ্জে পাভেল মিয়া (১৮) নামে এক প্রতিবন্ধী কিশোর নিখোঁজ হয়েছেন। সে উপজেলার বালিগাঁও গ্রামের আবুল কাশেম মন্টুর ছেলে। চলতি মাসের গত ১ সেপ্টেম্বর দুপুরের দিকে ওই প্রতিবন্ধী কিশোর নিখোঁজ হোন। এ ঘটনায় গত ২ সেপ্টেম্বর কালীগঞ্জ থানায় একটি সাধারণ জিডি করেছেন পাভেলের বাবা। জিডি নং- ৯০, ২-০৯-২০২১।

থানার জিডি সূত্রে জানা যায়, চলতি মাসের গত ১ সেপ্টেম্বর বাড়ি থেকে খেলাধুলা করার জন্য বের হয়ে সে আর বাড়ি ফিরেনি। পরে তাকে খুজেঁ না পেয়ে পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজনদের বাসা-বাড়িতে খোঁজ নেন। এতেও পাভেলের সন্ধান পাননি অসহায় পরিবারটি।আবুল কাশেম তার নিখোঁজ ছেলে পাভেলের সন্ধান চেয়ে সকলের কাছে অনুরোধ বলেন- আমার ছেলেটি প্রতিবন্ধী। নিখোঁজের প্রায় ১ মাস হতে যাচ্ছে। ছেলেটিকে কোথায় খুঁজে পাচ্ছি না। ছেলেটির সন্ধ্যানের জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

এদিকে, নিখোঁজ পাভেলের গায়ের শ্যামলা, মুখ মন্ডল গোল, পরিধান ছিল হলুদ কালারের প্যান্ট ও থ্রী-কোয়োর্টার, উচ্চতা ৪ ফুট ৫ ইঞ্চি। কোন সহৃদয়বান ব্যক্তি নিখোঁজ প্রতিবন্ধী কিশোরের সন্ধান পেয়ে বা জেনে থাকেন তাহলে আবুল কাশেষ- ০১৭৫৬-০৪১০১৬, ০১৭১৯-৩২২৩৩৬ ও ০১৭১১-৯৮৭০৮৯ এই নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা যাচ্ছে।

Check Also

শতবর্ষী বয়সী বৃদ্ধা মায়ের ঠাই হলো না উচ্চ শিক্ষিত ৬ ছেলে ২ মেয়ের ঘরে

ঢাকার ধামরাইয়ে শতবর্ষী বয়সী বৃদ্ধা মরিয়ম বেগমের ঠাই হয়নি উচ্চ শিক্ষিত ৬ ছেলে ২ মেয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *