প্রেমিকের মা অকথ্য ভাষায় গালাগালি দেওয়ায় প্রেমিকার আত্মহ`ত্যা

বরগুনার পাথরঘাটায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে তুইবা (১৬ নামে এক তরুণী আ`ত্মহ`ত্যা করেছেন। বুধবার (২০ অক্টোবর) সকাল ৯ টার দিকে তার ম`রদেহ উদ্ধার করা হয়। তুইবা বরগুনার পাথরঘাটা পৌরসভার ৯নং ওয়ার্ড আজাদ হোসেন সেন্টু মেয়ে। মেয়ের মামা বিডি২৪লাইভকে জানান, বাবার বসত ঘরের নিজ রুমের দৌড় এর সাথে ওড়না দিয়ে গলায় ফাঁ`স লাগায়।

পরবর্তীতে ভিকটিমের বাবা তাহার মেয়েকে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে ঘরে আসলে ভিকটিম তুবাকে চৌকাঠের সাথে ঝুলতে দেখে চিৎকার দিলে আশেপাশের লোকজন ঘরে এসে ওড়না খুলে ভিকটিমকে উদ্ধার করে স্থানীয় ডাক্তার ডেকে আনলে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন। মেয়ের মা জানান, সজিব এর মা আমার বাড়িতে এসে আমাকে ও আমার মেয়েকে অকথ্য ভাষায় অনেক গা`লাগা`লি` করে। এর আগে তার ছেলে আমার মেয়েকে স্কুলে যাওয়ার পথে অনেক ডি`স্টার্ব করত।

জানাগেছে, লাকুরতলা গ্রামের আলমগীর হোসেন এর ছেলে মোঃ সজীব(১৯) এর সঙ্গে দীর্ঘ দিন প্রেমের সম্পর্ক ছিল। আজ সকাল ৮টার দিকে তুইবার বাসায় এসে ছেলের মা মাজেদা বেগম মেয়ের মাকে অকথ্য ভাষায় গা`লাগালি করে, পরে মেয়ের মা তার তুইবাকে নিয়ে তার বোনের বাসায় যেতে চাইলে তুইবা যেতে অস্বীকার করলে তুইবার মা চলে যায়। মেয়ে গা`লাগা`লি সহ্য না করতে পেরে এক পর্যায়ে তিনি গলায় ফাঁ`স দিয়ে আত্মহ`ত্যা করে।

এ বিষয়ে পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল বাশার ঘটনার সত্যতা ‌নিশ্চিত করে বিডি২৪লাইভকে বলেন- তুইবার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।এবিষয়ে কোন মামলা হবে কিনা জানতে চাইলে তিনি আরও বলেন- মেয়ের বাবা-মা এখনো থানায় আসেনি আসার পরে ঘটনার সত্যতা যাচাই করে মা`মলা নেওয়া হবে।

Check Also

চাচা-ভাতিজির অনৈতিক সস্পর্ক, অতঃপর

এ ঘটনায় এলাকায় আলোচনা সমালোচনা শুরু হয়। তদুপরি মেয়ে পক্ষের লোকজন ১লা ডিসেম্বর গত ২৪/১১/২১ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *