বিয়ে তো করতেই চাই, পাত্রী খুঁজে পাচ্ছি না: রেলমন্ত্রী

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন ফের বিয়ের পিঁড়িতে বসছেন। প্রথম স্ত্রী মারা যাওয়ার প্রায় আড়াই বছর পর আবারও বিয়ে করতে যাচ্ছেন তিনি। নতুন খবর হচ্ছে, বিয়ের বিষয়ে মন্ত্রী বলেন, ‘বিয়ে করতে চাচ্ছি এটা ঠিক আছে, কিন্তু ভালো মেয়ে খুঁজে পাচ্ছি না। আপনারা খালি এটাই বলতেছেন, কিন্তু কোনো মেয়ের সন্ধান তো দিচ্ছেন না।

অন্তত একটা ভালো মেয়ের সন্ধান দেন। আমি খুঁজতেছি (পাত্রী) কিন্তু পাচ্ছি না। নূরুল ইসলামের স্ত্রী নিলুফার জাহান ২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগের দিন মারা যান। তাদের এক ছেলে ও দুই মেয়ে। তিন সন্তানেরই বিয়ে হয়েছে।

আরও পড়ুন:>সংসদে কর্মরতদের আম উপহার দিলেন প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। নতুন খবর হচ্ছে, প্রতিবছরের মতো এবারও জাতীয় সংসদের কর্মকর্তা-কর্মচারীদের জন্য আম উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা গেছে, এ বছর উৎকৃষ্ট মানের হিমসাগর আম জাতীয় সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারী, সংসদের গণপূর্ত বিভাগ, ব্যাংক, পোস্ট অফিস, আরব রিকালচার এমনকি সংসদ বিটে কর্মরত সাংবাদিক এবং পর্যটন ও জয়িতার কর্মচারীরাও এ বছর প্রধানমন্ত্রীর দেয়া আম উপহার পেয়েছেন।

Check Also

হাসপাতালে বিয়ে, কেবিনে হল বাসর

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বেসরকারি একটি হাসপাতালের কেবিনে প্রেমিক যুগলের বিয়ে ও বাসর সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *