Breaking News

পরীমনির ডিজে পার্টিতে কারা যায়, জানা গেল

২০১৬ সাল থেকে মাদকাসক্ত পরীমনি। তার বাসায় ১২০টি ব্যবহৃত মদের বোতল পেয়েছে র‌্যাব। ভয়ংকর মাদক এলএসডি এবং আইসও সেবন করতেন নায়িকা। তার বাসায় ছিল মিনিবার। প্রায়ই বসত ডিজে পার্টি। পার্টিতে যারা যেতেন, তাদের তথ্য পেয়েছে তদন্ত সংশ্লিষ্টরা।বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে র‍্যাব সদরদপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। খন্দকার আল মঈন বলেন, গত মঙ্গলবার (০৩ আগস্ট) জিসান এবং মিশু হাসানকে গ্রেপ্তারের পর তাদের দেওয়া সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বেশ কিছু অভিজাত এলাকায় বার এবং ফ্ল্যাটের সন্ধান পেয়েছি।

যেখানে অবৈধভাবে মিনিবারের মাধ্যমে কার্যক্রম পরিচালনা হচ্ছিল। মাদক দেওয়া-নেওয়া হচ্ছিল। এছাড়া, ডিজেসহ বিভিন্ন পার্টির আয়োজন করা হচ্ছিল। আর এই সূত্র ধরেই পরীমনির বাসায় অভিযান চালানো হয়। তিনি বলেন, নায়িকা পরীমনির বাসায় মাদক সরবরাহ করতেন চলচ্চিত্র প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজ। ডিজে পার্টিতে যারা যেতেন, তাদের বিষয়ে আমরা তথ্য পেয়েছি। যাচাই-বাছাই করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও বলেন, পরীমনির বাসা ছাড়াও আমরা বেশ কিছু বার এবং ফ্ল্যাটের সন্ধান পেয়েছি।

সেগুলোর তথ্য আমরা যাচাই-বাছাই করছি। সেসব তথ্য অনেক ক্ষেত্রেই উদ্দেশ্যপ্রণোদিত হয়ে থাকতে পারে। তাই এই তথ্য যাচাই-বাছাই করে পরবর্তীকালে আমরা সেগুলোতেও অভিযান পরিচালনা করব। বুধবার (৪ আগস্ট) রাতে বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ আটক করা হয় পরীমনিকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার সঙ্গে নজরুল রাজের যোগসূত্র পাওয়া যায়।

এরপর নজরুলের বাসা এবং রাজ মাল্টিমিডিয়ার অফিসে অভিযান চালায় র‌্যাব। মাদক এবং বিকৃত যৌনাচারের নানা সরঞ্জামসহ আটক করা হয় নজরুল রাজকে। এর আগে এদিন বিকেলে ফেসবুক লাইভে এসে পরীমনি কান্না করে বলেন, বনানীর বাসায় হামলা চালানো হচ্ছে। লাইভে তিনি অভিযোগ করেন, তার বাড়ির মেইনগেট ভেঙে ভেতরে প্রবেশ করেছে। তিনি দাবি করেন, পুলিশ পরিচয়ে তারা হামলা চালাচ্ছে। তবে কোন থানা থেকে আসছে তারা তা বলছে না। শেষ পর্যন্ত মিডিয়ার উপস্থিতি বুঝতে পেরে দরজা খুলে দেন নায়িকা।

Check Also

শিশুসন্তানসহ প্রেমিকের হাত ধরে উধাও এক গৃহবধু

লক্ষ্মীপুরে চার বছরের এক শিশুসন্তানসহ প্রেমিকের হাত ধরে পালিয়েছেন জান্নাতুল ফেরদাউস নামের এক নারী। এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *