মা হচ্ছেন পপি, অনাগত সন্তানের বাবা মালয়েশিয়ান প্রবাসী

নান্দনিক অভিনয়ের পাশাপাশি দৈহিক উচ্চতা, সৌন্দর্য ও আকর্ষণীয় ফিগারের কারণে পপি ছিলেন পরিচালক-প্রযোজকদের পছন্দের তালিকার শীর্ষে। দুই যুগের ক্যারিয়ারে অর্ধশত চলচ্চিত্রে অভিনয় করেছেন ঢাকাইয়া ছবির এই নায়িকা। কিন্তু হঠাৎ করেই উধাও হয়ে যান এই নায়িকা।

পরিচিত জনদের সঙ্গেও খুব একটা দেখা সাক্ষাৎ নেই তার। পপির এই আড়ালে চলে যাওয়া নিয়ে গুঞ্জন ডালপালা যখন ছড়াচ্ছিলো ঠিক তখনই পপির এক বিশ্বস্ত সূত্র থেকে জানা যায় তিনি মা হতে চলেছেন। নায়িকা মালয়েশিয়ান এক প্রবাসীকে বিয়ে করে বর্তমানে বারিধারার এক ফ্ল্যাটে থাকছেন।

গেল মার্চে পপির বিয়ের গুঞ্জনের খবর গণমাধ্যমে প্রকাশ হয়। নায়িকা নাকি নিজের ইস্কাটনের বাসাও ছেড়ে দিয়েছেন। স্বামীর দেয়া ফ্ল্যাটেই থাকছেন তিনি। তারকাদের বিয়ে গোপন রাখার বিষয়টি নতুন কিছু নয়। সিনেমাপাড়ার এমনও গুঞ্জন ছড়িয়েছে পপি আর অভিনয়ে ফিরবেন না। তিনি সংসার নিয়েই ব্যস্ত থাকবেন। কিন্তু এসবই খোলাসা হবে পপি মা হওয়ার পরে যখন আবার ক্যামেরার সামনে আসবেন।

মূলত সন্তানসম্ভবা হওয়া কারণেই এখন তিনি আড়ালে চলে গিয়েছেন বলে বিশ্বস্ত সূত্রটি জানিয়েছে। এজন্য এখন কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। সর্বশেষ গত বছরের ডিসেম্বরের ২৩ তারিখ ফেসবুকে পোস্ট করেছেন পপি। এরপর থেকেই অনেকটাই উ’ধাও পপি। ‘ভালোবাসার প্রজাপ্রতি’ ছবির শুটিং অর্ধেক করেই লাপাত্তা হয়ে যান এই নায়িকা। এ ছবি ছাড়াও আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার কথাও ডিসেম্বরেই জানিয়েছিলেন এ নায়িকা।

Check Also

অবশেষে পরীমণির বিষয়ে যা বললেন প্রথম স্বা,মী সৌরভ

বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় নায়িকা পরীমণি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *