Breaking News

টাকার নেশায় নীল জগতে পা বাড়িয়েছেন পরীমনি

সুনির্দিষ্ট কিছু অভিযোগ নিয়ে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‍্যাব। সে অভিযানে বিপুল মাদকসহ তাকে আটক করা হয়েছে। অভিযানে তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়। চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে ব্ল্যাকমেইলিং, পর্নোগ্রাফি ও মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগ রয়েছে।

জানা গেছে তিনি টাকার নেশায় নীল জগতে পা বাড়িয়েছেন। গ্রেফতার মডেল পিয়াসাসহ ঢাকার শোবিজ তারকাদের অনেকেই পরীমনির সহযোগী। চক্রের বেশ কয়েকজন মাদক ও অস্ত্র কারবারের সঙ্গেও জড়িয়েছেন। সূত্র জানা গেছে, কয়েকটি ব্যাংকে পরীর মোটা অঙ্কের টাকা রয়েছে। যার বেশিরভাগই তিনি পেয়েছেন শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ঘনিষ্ঠতার সুবাদে। টাকার নেশা তাকে ছাড়ে না। একপর্যায়ে নাম লেখান পর্নোগ্রাফির নিষিদ্ধ জগতে। এজন্য পরী তার ঘনিষ্ঠ মডেলদের মাধ্যমে একটি চক্র গড়ে তোলেন। উঠতি মডেল এবং চিত্রনায়িকাদের পর্নোছবি তুলে পাঠানো হতো কথিত হাই-প্রোফাইলদের কাছে। তার মাধ্যমে অনেকে ব্ল্যাকমেইলিংয়ের শিকার হন।

এ বিষয়ে র‌্যাবের গোয়েন্দা অনুসন্ধান চলমান। বেআইনি কর্মকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্টতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এর আগে বুধবার (৪ আগস্ট) বিকেলের চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা। সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে এ অভিযান চালানো হচ্ছে বলে বাহিনীর তরফ থেকে জানানো হয়েছে। দিকে পরিমণির বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে এ অভিযান শুরু হয়। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন।

তিনি বলেন, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমণির বাসায় র‍্যাব অভিযান পরিচালনা করছে। অভিযান শেষে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে। এর আগে বুধবার (৪ আগস্ট) বিকালে ফেসবুক লাইভে এসে পরীমণি নিজেই এ তথ্য জানিয়েছেন। পরী জানান, ওই ব্যক্তিরা বারবার কলিং বেল বাজাচ্ছেন। পরিচয় জানতে চাইলে তারা পুলিশের লোক বলে দাবি করেছেন। যদিও তাদের গায়ে বিভিন্ন রঙের পোশাক থাকায় বিশ্বাস করতে পারছেন না পরী। বুধবার সন্ধ্যা ৭টার দিকে নিজ বাসা থেকে মদসহ চিত্রনায়িকা পরীমনিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রাত ৮টা ১২ মিনিটে পরীমনিকে তার বনানীর বাসা থেকে র‍্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়।

Check Also

হাতিরঝিলে নতুন সংসার শুরু করলেন ‘ঢালিউড কুইন’ খ্যাত অপু বিশ্বাস, চাইলেন দোয়া

‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *