স্ত্রী পরকী’য়ার অ’ভিযোগ করায় পু’রু’ষা’ঙ্গ কা’টলেন স্বা’মী

কু’ষ্টি’য়ার কুমারখালী উপজেলাতে নিজের স্ত্রী’র ওপর অভিমান করে মুনতাজ আলী নামে এক ব্য’ক্তি নিজের পুরুষা’ঙ্গ কেটে ফেলেছে। বুধবার উপজেলার জগ’ন্না’থপুর ইউপির হাসিমপুরের বাঁখই মো’হাম্ম’দপুর গ্রামে রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। জানা গেছে,

উপজেলার হাসিমপুরের বাঁখই মোহাম্মদপুর গ্রামের মুঞ্জল মণ্ডলের ছেলে মুনতাজ আলী স্ত্রী’র ওপর অভিমান করে নিজের পুরুষা’ঙ্গে’র অ’র্ধেকের বেশি কেটে ফেলেছে। অ’সু’স্থ অব’স্থা’য় প্রথমে কুমারখালী উপজেলা স্বা’স্থ্য কম’প্লে’ক্সে ভর্তি করা হয়। পরে তাকে উ’ন্ন’ত চিকিৎসার জ’ন্য কু’ষ্টি’য়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

মুনতাজ আলী জানান, তার স্ত্রী বাড়ির পাশের অ’ন্য একজন নারীকে জড়িয়ে শারীরিক স’ম্প’র্ক আনার অভিযোগ আনে। বুধবার সকালে পবিত্র কোরআন শরীফ ছুঁ’য়ে এমন ন্যোং’ড়া কাজ করেনি বলে জানালেও তার বউ বি’শ্বা’স করে নি। আর এই অভিমানে বুধবার রাত আটটার দিকে নিজ ঘরে দা দিয়ে নিজের পুরুষা’ঙ্গ কাটে। হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত মুনতাজ আলীর পুরুষাঙ্গ অর্ধেকের বেশি কেটে গেছে।

গু’রুতর অসুস্থ অব’স্থা’য় মুনতাজ আলীকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কম’প্লে’ক্সে আনা হলে তার স্ত্রী অনুত’প্ত অব’স্থা’য়’ পাশে থাকতে দেখা গেছে। ব’র্ত’মানে তাকে উ’ন্ন’ত চিকিৎসার জ’ন্য কু’ষ্টি’য়া ২৫০ শ’য্যা বি’শি’ষ্ট আবাসিক মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, বিষয়টি শু’নেছি তবে কোনো অভিযোগ পাইনি।

Check Also

সেদিন রাতে ত্ব-হার পিছু নিয়েছিল দু’টো মোটরসাইকেল!

৬ দিন ধরে নি’খোঁজ থাকা জনপ্রিয় ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান নিখোঁজের কিছুক্ষণ আগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *