Breaking News

মুক্তিযোদ্ধা বাবাকে হেলিকপ্টারে পদ্মা সেতু দেখালেন অভিনেতা

বীর মুক্তিযোদ্ধা বাবার ৭০তম জন্মদিনে তাকে সম্পূর্ণ অন্য ধরনের এক সারপ্রাইজ দিতে চেয়েছিলেন অভিনেতা সাব্বির আহমেদ। আর তাই বাবাকে চমক দিতেই হেলিকপ্টারে করে সম্পূর্ণ পদ্মা সেতু ঘুরিয়ে দেখালেন এই অভিনেতা।গতকাল রোববার (৩ জুলাই) বিকেল সাড়ে চারটার পর ঢাকার হজরত শাহজালাল অভ্যন্তরীণ বিমানবন্দর থেকে বাবাকে নিয়ে হেলিকপ্টারে করে উড়াল দেন তিনি।

ছেলের কাছ থেকে জন্মদিনে এমন সারপ্রাইজ পেয়ে উচ্ছ্বাসিত বাবা মুক্তিযোদ্ধা বাবা ফারুকুল ইসলাম।তবে শুধু বাবাকে নিয়েই তিনি এইদিনটি উপভোগ করেন নি।জন্মদিনের এই আয়োজনে বাবার সঙ্গে আরও ছিলেন অভিনেতা তাঁর মা, স্ত্রী ও সন্তান।অভ্যন্তরীণ বিমানবন্দর থেকে সাব্বিরদের বহণকারী হেলিকপ্টার আহসান মঞ্জিলসহ ঢাকার বিভিন্ন জায়গা ঘুরে মাওয়া হয়ে পদ্মা সেতুতে যায়।

৫০ মিনিটের এই হেলিকপ্টার ভ্রমণে বাবার খুশিটাই তাঁর কাছে ছিল সবচেয়ে বেশি আনন্দের।কারণ, বাবার কাছে এই ভ্রমণই ছিল অপ্রত্যাশিত।বাবাকে চমক দিকে আগে থেকেই এই পরিকল্পনা করা হয়েছিলো বলে জানান সাব্বির।পরিবারের সবার সঙ্গে কথা বলে তাই বাবাকে নিয়ে হেলিকপ্টার ভ্রমণের সিদ্ধান্ত চূড়ান্ত করা হয় জানান তিনি সাব্বির বললেন, ‘বাবা আমাকে বলেছিলেন, আমার বিয়ের সময় হেলিকপ্টারে করে যেন বউ নিয়ে ঘরে আসি।

কিন্তু করোনার সময় বিয়ের অনুষ্ঠান হওয়াতে এই আয়োজন করা সম্ভব হয়নি। কিন্তু বাবার ওই শখটা থেকে যায়।তাই আমিও সুযোগ খুঁজছিলাম।মনে মনে ঠিক করে রেখেছিলাম, বাবার ৭০তম জন্মদিন হেলিকপ্টারে করেই উদ্‌যাপন করব। বাবাকে কোনো কিছু না বলেই এয়ারপোর্টে নিয়ে যাই। এরপর আমরা সবাই মিলে পদ্মা সেতু দেখতে যাই। হেলিকপ্টারে কেক কেটেছি। জীবনের অসাধারণ ৫০ মিনিট পার করেছি।’

Check Also

গুগল ম্যাপসের ভুলে পরিবারসহ খালে পড়ে গেলেন নারী চিকিৎসক

অপরিচিত কোনো স্থান বা ঠিকানা খুঁজে বের করতে গুগল ম্যাপস অ্যাপের জুড়ি নেই। যেখানেই যাওয়ার …