সাপের কামড়ে মৃত ভাইয়ের শেষকৃত্যে এসে সাপের কামড়েই মৃত্যু

সাপের কামড়ে মারা গেছেন ভাই। সেই ভাইয়ের শেষকৃত্যে যোগ দিতে গিয়েছিলেন ছোট ভাই। কিন্তু সেখানে গিয়ে তিনিও সাপের কামড়ে মারা গেলেন। এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে।ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার বড় ভাই অরবিন্দ মিশ্র (৩৮) সাপের কামড়ে মারা যান। খবর পেয়ে ভাইয়ের শেষকৃত্যে যোগ দিতে বুধবার ভবানীপুর গ্রামে আসেন গোবিন্দ।

এরপর রাতে ঘুমনোর সময় তাকেও কামড়ে দেয় সাপ। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে আর বাঁচানো সম্ভব হয়নি। পথেই মৃত্যু হয় গোবিন্দের।একই সঙ্গে গোবিন্দের আত্মীয় চন্দ্রশেখর পাণ্ডেকেও সাপ কামড়েছে। তিনি এখন হাসপাতালে ভর্তি। তার অবস্থাও গুরুতর। তারা দুজনই শেষকৃত্যে যোগ দিতে লুধিয়ানা থেকে ভবানীপুর গিয়েছিলেন।

বর্তমানে ওই পরিবারটির মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে এ ঘটনায় ভবানীপুরে সাপ আতঙ্ক দেখা দিয়েছে। এ ধরনের ঘটনা আর যাতে না ঘটে এবং এলাকায় সাপের উপদ্রব নিয়ন্ত্রণে আসে, সে দিকে লক্ষ্য রাখছে প্রশাসন।এরই মধ্যে সিনিয়র মেডিকেল অফিসার ও প্রশাসনিক কর্মকর্তারা ওই গ্রাম পরিদর্শন করেছেন।এছাড়া স্থানীয় বিধায়ক কৈলাশ নাথ শুক্লা শোকাহত পরিবারের সঙ্গে দেখা করে সাহায্যের আশ্বাস দিয়েছেন।

Check Also

অটোরিক্সা চালক মিনার ছেলে পড়ে ইংলিশ মিডিয়ামে, স্বপ্ন হার্টের ডাক্তার বানানো

রিক্সা চালানো পেশায় নারী! এমনটা চোখে পড়ে না। শ্রী মিনা চৌধুরী। বাড়ি বগুড়া সদরের শাখারিয়ার …